spot_img
Homeখেলাধুলাকামিন্সের ‘আধা ঘণ্টা পরপরই মনে হচ্ছে বিশ্বকাপ জিতেছেন’

কামিন্সের ‘আধা ঘণ্টা পরপরই মনে হচ্ছে বিশ্বকাপ জিতেছেন’

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়কে পরবর্তী প্রজন্মের জন্য উপহার বলেই মনে হচ্ছে প্যাট কামিন্সের। সিডনি বিমানবন্দরে অবতরণের পর এ কথা বলেছেন অস্ট্রেলিয়া অধিনায়ক।

এ বছরের ফেব্রুয়ারি থেকেই বেশির ভাগ সময় সফরে কেটেছে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের। ভারত ও ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলেছেন। গত জুনে ভারতের বিপক্ষে জিতেছে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। এরপর মর্যাদার অ্যাশেজ ধরে রাখাও নিশ্চিত করেছে কামিন্সের দল। এবারের বিশ্বকাপে অস্ট্রেলিয়ার টেস্ট দলের মূল খেলোয়াড়েরাও ছিলেন। তবে বিশ্বকাপে প্রথম দুই ম্যাচ হারের পর অস্ট্রেলিয়ার শিরোপা জয়ের স্বপ্ন বড় ধাক্কা খেয়েছিল। কিন্তু তার পর থেকে ফাইনালসহ টানা ৯ ম্যাচ জিতে ষষ্ঠবারের মতো বিশ্বকাপ নিজেদের ঘুরে তুলে নেয় অস্ট্রেলিয়া।

ক্রিকইনফো জানিয়েছে, বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর অস্ট্রেলিয়ার কিছু খেলোয়াড় আজই দেশে ফিরেছেন। তাঁদের দীর্ঘ সফরের ক্লান্তি ঢাকা পড়েছে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে। সিডনি বিমানবন্দরে চশমা পরা কামিন্স বলেছেন, ‘প্রায় আধা ঘণ্টা পরপরই মনে হচ্ছে বিশ্বকাপ জিতেছি এবং তাতে আবারও উত্তেজিত হয়ে উঠছি। আমরা এখনো (এই জয়ে) মোহগ্রস্ত হয়ে আছি।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments