spot_img
Homeউত্তর চট্টগ্রামতথ্যমন্ত্রীর আসনে নির্বাচনে লড়তে প্রস্তুতি নিচ্ছে তৃণমূল বিএনপি, জাতীয় পার্টিসহ ৫ প্রার্থী

তথ্যমন্ত্রীর আসনে নির্বাচনে লড়তে প্রস্তুতি নিচ্ছে তৃণমূল বিএনপি, জাতীয় পার্টিসহ ৫ প্রার্থী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের সংসদীয় আসন চট্টগ্রাম- ৭ (রাঙ্গুনিয়া, বোয়ালখালি আংশিক ) এ ভোটে লড়তে প্রস্তুতি শুরু করেছেন জাতীয় পার্টি, তৃণমূল বিএনপি, ইসলামী ফ্রন্ট,সুপ্রীম পার্টি ও ইসলামিক ফ্রন্টের প্রার্থীরা। ড. হাছান মাহমুদ ছাড়া অন্যান্য দলের সবাই নতুন মুখ। এই আসনে ড. হাছান মাহমুদ টানা ৪র্থ বারের মতো দলীয় মনোনয়ন পান। তিনবারই ওই আসনে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।

তৃণমূল বিএনপি থেকে নির্বাচন করতে দলের মনোনীত প্রার্থী খোরশেদ আলম ও বাংলাদেশ সুপ্রীম পার্টির (বিএসপি) মনোনীত প্রার্থী  সুপ্রীম পার্টি রাঙ্গুনিয়া উপজেলা শাখার কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মোরশেদ আলম সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়ন ফরম নিয়েছেন।

রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়ন ফরম নিয়েছেন  ইসলামিক ফ্রন্টের মনোনীত প্রার্থী ইসলামিক ফ্রন্টের রাঙ্গুনিয়া উপজেলার সাধারণ সস্পাদক আহমেদ রেজা। জাতীয় পার্টির অঙ্গ সংগঠন যুব সংহতি চট্টগ্রাম উত্তরজেলার সাবেক সদস্য সচিব মুসা আহমেদ রানা ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট’র  কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ ইকবাল হাছান দলীয় মনোনয়ন পেলেও তারা এখনো রিটার্নিং কর্মকর্তার কাছ মনোনয়ন ফরম নেননি। তারাও নির্বাচনে লড়তে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন ফরম নেবেন জানিয়েছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments