spot_img
Homeচট্টগ্রাম মহানগরছাত্রীকে নিয়ে চট্টগ্রামে আত্মগোপন, অপহরণের অভিযোগে গ্রেপ্তার শিক্ষক

ছাত্রীকে নিয়ে চট্টগ্রামে আত্মগোপন, অপহরণের অভিযোগে গ্রেপ্তার শিক্ষক

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ১০ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করেন ওই স্কুলের শিক্ষক। অপহরণ করে পালিয়ে এসে আশ্রয় নেন চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানার কাটগড় এলাকায়। কিন্তু শেষ পর্যন্ত র‌্যাবের হাতে ধরা খেয়ে শ্রীঘরে ঠাঁই হয়েছে ওই শিক্ষকের।

গ্রেপ্তার ওই শিক্ষকের নাম ইকবাল হোসেন (৩২)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার নিবড়া গ্রামের মৃত আরু মিয়ার ছেলে। কসবার একটি বালিকা উচ্চ বিদ্যালয়ে গণিত বিষয়ের শিক্ষক তিনি।

রোববার (৩ ডিসেম্বর) পতেঙ্গার কাটগড় থেকে তাকে গ্রেপ্তার করা হলেও বিষয়টি সোমবার সন্ধ্যায় নিশ্চিত করে র‌্যাব-৭।

জানা গেছে, ভিকটিম একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। গ্রেপ্তার শিক্ষক ইকবাল তাকে প্রায়ই বিরক্ত করতো এবং বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। সেই প্রস্তাবে সাড়া না পেয়ে ওই ছাত্রীকে অপহরণ করবেন বলে ভিকটিমের পরিবারকে হুমকিও দেন তিনি। গত ২৮ নভেম্বর পরিকল্পিতভাবে ওই ছাত্রীকে সিএনজি করে অপহরণ করেন ওই শিক্ষক।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে ইকবাল হোসেনকে একমাত্র আসামি করে জেলার কসবা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই আসামিকে গ্রেপ্তারে গোয়েন্দা নজদারি অব্যাহত রাখে র‌্যাব-৭। পরে পতেঙ্গা থানার কাটগড় এলাকা থেকে আসামি ইকবালকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় উদ্ধার করা হয় অপহৃত ওই ছাত্রীকে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে ব্রাহ্মণবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments