spot_img
Homeচট্টগ্রাম মহানগরচট্টগ্রামে ১১ ওসি অদলবদল, সিএমপিতে ৫ ও জেলায় ৬

চট্টগ্রামে ১১ ওসি অদলবদল, সিএমপিতে ৫ ও জেলায় ৬

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) পাঁচ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এর আগে নির্বাচনের আগে ছয় মাসের বেশি দায়িত্ব পালন করা ওসিদের বদলির কথা শোনা গিয়েছিল। এছাড়া চট্টগ্রাম জেলার রাউজান, বাঁশখালী, মিরসরাই, সন্দ্বীপ ও জোরারগঞ্জ থানার ওসি পদে রদবদল করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) পুলিশ হেডকোয়ার্টার্সের এডিশনাল ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়।

এর মধ্যে চকবাজারের ওসি মন্জুর কাদের মজুমদারকে বন্দর থানায়, বন্দরের ওসি সঞ্জয় কুমার সিনহাকে বায়েজিদ বোস্তামী থানায়, বায়েজিদ বোস্তামী থানার ওসি ফেরদৌস জাহানকে সদরঘাট থানায়, সদরঘাটের ওসি গোলাম রাব্বানীকে আকবরশাহ থানায় এবং আকবরশাহ থানার ওসি ওয়ালী উদ্দিন আকবরকে নগরীর চকবাজার থানায় বদলি করা হয়েছে।

৬ উপজেলার ওসি বদলি
নির্বাচনের আগে ছয় উপজেলায়ও রদবদল হয়েছে। বদলির এই তালিকায় আছেন চাঁদাবাজির অভিযোগে অভিযুক্ত সীতাকুন্ডের ওসিও। ওই ওসির বিরুদ্ধে বৃহস্পতিবার তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

ছয়জনের মধ্যে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুনকে জোরারগঞ্জ থানায় বদলি করা হয়েছে। জোরারগঞ্জ থানার ওসি জাহিদ হোসেনকে রাউজান থানায় পদায়ন করা হয়েছে।

বাঁশখালী থানার ওসি কামাল উদ্দিনকে সীতাকুণ্ড থানায়, মিরসরাইয়ের ওসি মো. কবির হোসেনকে সন্দ্বীপ থানায় এবং সন্দ্বীপ থানার ওসি মো. সহিদুল ইসলামকে মিরসরাই থানায় বদলি করা হয়েছে।

এদিকে মাসে কোটি টাকার চাঁদাবাজি নিয়ে সারা দেশে আলোচনায় আসা সীতাকুণ্ডের ওসি তোফায়েল আহমেদকে বাঁশখালী থানায় বদলি করা হয়েছে।

অন্যদিকে কক্সবাজারের ঈদগাঁও থানার ওসি মো. গোলাম কবিরকে কুতুবদিয়া থানায় পদায়ন করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments