spot_img
Homeচট্টগ্রাম মহানগরআপিলে টিকলেন, এবার ভোটের মাঠে লড়বেন এম এ মোতালেব

আপিলে টিকলেন, এবার ভোটের মাঠে লড়বেন এম এ মোতালেব

দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে প্রার্থিতা বাতিল হয় এম এ মোতালেবের। পরে নির্বাচন কমিশনে আপিল শুনানিতে প্রার্থিতা ফিরে পেয়েছেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া আংশিক-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব।

রোববার (১০ ডিসেম্বর) সকালে নির্বাচন কমিশনে প্রথম দিনের আপিল শুনানিতে তার প্রার্থিতা বৈধ ঘোষণা দেয়া হয়। মনোনয়নপত্র বৈধ ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন এম এ মোতালেবের একান্তর সহকারী আবু তৈয়ব।

এর আগে গত ৪ ডিসেম্বর রিটার্নিং কর্মকর্তা ও চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রমে এম এ মোতালেবের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

জানা যায়, রোববার সকাল ১০টায় নির্বাচন ভবনের অডিটোরিয়ামে (ব্যাজমেন্ট-২) এই কার্যক্রম শুরু হয়। আপিল শুনানি কার্যক্রমে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালসহ অন্য নির্বাচন কমিশনার ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রার্থিতা ফিরে পাওয়ার বিষয়ে জানতে চাইলে এমএ মোতালেব বলেন, সত্যের জয় সবসময়ই হয়। প্রার্থিতা ফিরে পেয়ে সেটি আবারও প্রমানিত হল। এবার নির্বাচন একটি প্রতিদ্বন্দ্বিতামূলক হবে। তাই ভোটারদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা রয়েছে। এ পর্যন্ত সাতকানিয়া লোহাগাড়াবাসী অকুণ্ঠ সমর্থন দিয়ে আমার পাশে থাকায় সকলকে ধন্যবাদ জানাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি আমাকে নির্বাচন করার সুযোগ করে দেওয়া জন্য। এছাড়া নির্বাচন কমিশনার আমার প্রার্থিতা বৈধ ঘোষণা করায় তাদেরকেও ধন্যবাদ জানাচ্ছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments