spot_img
Homeচট্টগ্রাম মহানগরফ্ল্যাটের ইন্টেরিয়র ডিজাইনে পাওয়া গেলো ২৭৩০০ পিস ইয়াবা

ফ্ল্যাটের ইন্টেরিয়র ডিজাইনে পাওয়া গেলো ২৭৩০০ পিস ইয়াবা

ফ্ল্যাটের ইন্টেরিয়র ডিজাইনের ভেতর লুকিয়ে রাখা ছিল ২৭ হাজার ৩০০ পিস ইয়াবা। বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ইয়াবাগুলো জব্দ করেছে র‌্যাব। এ সময় আবুল হাশেম সোহাগকে (৩৮) আটক করা হয়।

রোববার ভোরে (১৭ ডিসেম্বর) ফেনী শহরের মাইশা টাওয়ারের একটি ফ্ল্যাটের ইন্টেরিয়রে এসব ইয়াবা পাওয়া যায়। জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য ৮২ লাখ টাকা।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কয়েকজন মাদককারবারি ফেনী শহরের একটি ফ্ল্যাটে বেচাকেনার উদ্দেশ্যে মজুত করছে। পরে র‌্যাবের একটি দল মাইশা টাওয়ারের ওই ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে। এ সময় সোহাগকে আটক করা হয়। তার দেওয়া তথ্যে ফ্ল্যাটের কাঠের ইন্টেরিয়রের ভেতরে বিশেষভাবে রাখা এবং গ্যারেজে থাকা তার মাইক্রোবাস থেকে ২৭ হাজার ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় তার ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহাগ জানান, দীর্ঘদিন ধরে সে কক্সবাজার থেকে স্বল্পমূল্যে ইয়াবা এনে চট্টগ্রাম, ফেনী, কুমিল্লাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক কারবারি ও সেবনকারীদের কাছে বিক্রি করে আসছেন।

ফেনী র‌্যাবের কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম জাগো নিউজকে জানান, আটক ব্যক্তি ও জব্দ করা ইয়াবার বিষয়ে আইনগত পদক্ষেপ নিতে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments