spot_img
Homeচট্টগ্রাম মহানগররাঙ্গুনিয়ায় অস্ত্র ও মাদকসহ ৯ মামলার আসামী গ্রেফতার

রাঙ্গুনিয়ায় অস্ত্র ও মাদকসহ ৯ মামলার আসামী গ্রেফতার

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় অস্ত্র ও মাদকসহ ৯ মামলার আসামী শীর্ষ মাদক ব্যবসায়ী ফজলুল কাদের ওরপে ভুতুইয়্যাকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাত ১০টার দিকে উপজেলার চন্দ্রঘোনা—কদমতলী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড হাবিবপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি একই ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড আধুরপাড়া গ্রামের মৃত সিদ্দিক আহাম্মদের ছেলে।

তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে আরও পৃথক দুটি মামলা দিয়ে সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার উপ—পরিদর্শক (এসআই) সুমন কুমার দে বলেন, “গোপন সংবাদে খবর পেয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী ভুতুইয়্যাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী (এলজি) বন্দুক, দুই রাউন্ড কাতুর্জ, পরিহিত শার্টের বুক পকেটে একটি সাদা পলিথিনে মোড়ানো ১০৩ পিস ইয়াবা পাওয়া যায়।

সেই শীর্ষ মাদক ব্যবসায়ী আনজুইয়্যার সেকেন্ড ইন কমান্ড বলে স্থানীয় সুত্রে জানা গেছে। তার বিরুদ্ধে ৯টি পৃথক মাদক মামলা রয়েছে। একাধিকবার গ্রেফতার হলেও জেল থেকে বেরিয়ে আবারও একইভাবে মাদক ব্যবসায় চালিয়ে গেছে। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে আরও দুটি মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments