spot_img
Homeচট্টগ্রাম মহানগরলোহাগাড়ায় মাটি কাটার দায়ে জরিমানা

লোহাগাড়ায় মাটি কাটার দায়ে জরিমানা

চট্টগ্রাম লোহাগাড়া উপজেলায় চরম্বা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মাইজবিলা বড়ুয়া পাড়ায় রাতের আঁধারে অবৈধভাবে মাটি কাটার বিরুদ্ধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়।

(১১ জানুয়ারি) সকালে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন লায়েল ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে চরম্বা ইউনিয়নের মাটি খেকো গোলাম আজম নামে এক ব্যক্তিকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেন। এসময় অভিযানে সহযোগিতা করেন পুলিশ, আনসার ও ভূমি অফিসের কর্মকর্তাবৃন্দ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন লায়েল বলেন, ১০ জানুয়ারি রাত আনুমানিক ৮ টার দিকে মাইজবিলা বড়ুয়া পাড়ায় মাটি কাটার খবর পেয়ে অভিযান পরিচালনা করে একটি স্কেভেটর ও ডাম্পার গাড়ি জব্দ করা হয়। মাটি খেকোরা ম্যাজিস্ট্রেট এর উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। জব্দকৃত গাড়ি গুলো স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের জিম্মাদারে দেওয়া হয়। বৃহস্পতিবার সকালে মাটি খেকো গোলাম আজম কে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

যারা এ ধরণের অবৈধভাবে কৃষি জমির টপসয়েল, পাহাড়, টিলা কাটবে জনস্বার্থে তাদের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিযান অব্যাহত থাকবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments