spot_img
Homeচট্টগ্রাম মহানগরআবুল খায়ের গ্রুপের মালামাল চুরি, চোরাইপণ্যসহ চোর গ্রেফতার

আবুল খায়ের গ্রুপের মালামাল চুরি, চোরাইপণ্যসহ চোর গ্রেফতার

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার আবুল খায়ের গ্রুপের গোডাউন থেকে চুরি হওয়া ২৭ লাখ ২৮ হাজার টাকার মালামাল উদ্ধারসহ মো. সাজ্জাদ হোসেন দুলাল (২৮) নামে এক চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নগরীর বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকা থেকে খুলশী থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। এ সময় চুরি করা পণ্যভর্তি একটি কাভার্ডভ্যানও জব্দ করে পুলিশ।

গ্রেফতার সাজ্জাদ হোসেন দুলাল চট্টগ্রামের হাটহাজারী থানার হাটহাজারী পৌরসভার ১১ মাইল সুধানগর গ্রামের মৃত মো. সিদ্দিকুর রহমান সিদ্দিকের ছেলে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নেয়ামত উল্লাহ বলেন, গত শুক্রবার সন্ধ্যা খুলশী এলাকার আবুল খায়ের গ্রুপের গোডাউন থেকে ২৫ কেজির ২৪১ বস্তা গুঁড়ো দুধ চুরি হয়। যার মূল্য ২৭ লাখ ২৮ হাজার টাকা। প্রতিষ্ঠানটি থেকে প্রাথমিকভাবে খবর পেয়ে সিসিটিভি ফুটেজ ও তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিকে চিহ্নিত করে শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে অক্সিজেন এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ফটিকছড়ি থানার নানুপুর বাজার এলাকার একটি গোডাউনের ভেতর থেকে একটি কাভার্ডভ্যান (চট্টমেট্রো-ট-১১-৫১৯৪) জব্দ করা হয়।

এ সময় চুরি হওয়া গুঁড়োদুধগুলো কাভার্ডভ্যান ভর্তি অবস্থায় পাওয়া যায়। মূলত গ্রেফতার সাজ্জাদ হোসেন দুলাল একজন পেশাদার চোর। এ ঘটনায় রোববার ভোরে খুলশী থানায় মামলা হয়েছে। গ্রেফতার সাজ্জাদকে ওই মামলায় দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেফতারে অভিযান চলছে বলে জানান ওসি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments