spot_img
Homeচট্টগ্রাম মহানগরপথচারীদের টার্গেট করে ছিনতাইয়ের প্রস্তুতি, গ্রেফতার ৫

পথচারীদের টার্গেট করে ছিনতাইয়ের প্রস্তুতি, গ্রেফতার ৫

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানা এলাকা থেকে পাঁচ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিনগত রাতে কোতোয়ালি থানাধীন পাথরঘাটা মেরিনার্স রোডস্থ বিআইডব্লিউটিএ এলাকা থেকে তাদের গ্রেফতার জরা হয়।

গ্রেফতাররা হলেন, চট্টগ্রামের চন্দনাইশ থানাধীন দোহাজারী এলাকার মো. কবির হোসেনের ছেলে ফয়সাল আহমেদ রবিন (২০), কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন পাঁচ পুকুরিয়া গ্রামের মো. ইদ্রিসের ছেলে মো. ফরহাদ আহমেদ আকাশ (২১), একই থানার ঘোসকান্দি গ্রামের মো. বাবুলের ছেলে মো. হোসেন (২০), নগরীর কোতোয়ালী থানাধীন পাথরঘাটা হরেশচন্দ্র মুন্সেফ লেইনের কলিন পোপের ছেলে এলড্রিক পোপ এ্যালেন (২২) এবং কোতোয়াীর থানাধীন স্টেন রোড এলাকার মো. ইব্রাহিমের ছেলে মো. ওসমান গনি রনি (২৫)।

কোতোয়াীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম ওবায়দুল হক বলেন, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মেরিনার সড়কে বিআইডব্লিউটিএর পাশের মাঠ থেকে পাঁচ ছিনতাইকারীকে আটক করা হয়। এসময় তাদের শরীর তল্লাশি করে তিনটি ধারালো ছোরা উদ্ধার করা হয়।

তিনি জানান, মূলত তার নেভাল এলাকা, ফিসারিঘাট মাছ বাজার এলাকা, ব্রিজঘাট, ফিরিঙ্গী বাজার, রিয়াজউদ্দিন বাজার, নিউ মার্কেট, স্টেশন রোড এলাকার পথচারীদের টার্গেট করে ছিনতাই ও ডাকাতি করার পরিকল্পনা করছিলেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের রোববার দুপুরে আদালতে পাঠানো হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments